| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল কুরআনের শসন ছাড়া সমাজের বৈষম্য দূর হবে না: যুব জমিয়ত


কুরআনের শসন ছাড়া সমাজের বৈষম্য দূর হবে না: যুব জমিয়ত


রহমত নিউজ     12 September, 2024     10:16 AM    


কুরআনের শসন ছাড়া সমাজের বৈষম্য দূর হবে না উল্লেখ করে যুব জমিয়ত বাংলাদেশের নেতৃবৃন্দ বলেছেন, দীর্ঘ ১৬ বছর ধরে স্বৈরাচার খুনি হাসিনার বিরুদ্ধে বাংলাদেশের মানুষ অধীকার আদায়ের আন্দোলন করেন, যার চুড়ান্ত সফলতা আসে দেশের ছাত্র সমাজের হাত ধরে। ফ্যাসিস্ট হাসিনা সরকার দেশের প্রতিটি সেক্টরে দুর্নীতি অনিয়ম ও ভয়ঙ্কর বৈষম্যের মাধ্যমে রাষ্ট্র ব্যবস্থাকে অকার্যকর করেছে। এমন অন্ধকার থেকে উত্তরণের একমাত্র পথ ও পাথেয় হলো কুরআনের শাসনব্যবস্থা। কুরআনের শাসন ছাড়া সমাজের বৈষম্য দূর করা সম্ভব নয়।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাজধানীর পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে যুব জমিয়ত বাংলাদেশের অভিষেক অনুষ্ঠানে নবনির্বাচিত কেন্দ্রীয় নেতৃবৃন্দ এসব কথা বলেন।  

নেতৃবৃন্দ আরও বলেন, একটি আদর্শ ও কল্যানমূলক সমাজ প্রতিষ্ঠায় যুব সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আমাদের বিশ্বাস যুবকদের মাধ্যমেই এই পরিবর্তন সম্ভব।

নবনির্বাচিত সভাপতি শায়খুল হাদীস মাওলানা হুসাইন আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাওলানা সুহাইল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি মাওলানা আব্দুল হালীম বিন হারুন, মাওলানা কামরুজ্জামান কাসেমী, মাওলানা নিজাম উদ্দিন আল আদনান, মাওলানা হাসান আল মামুন, মাওলানা আব্দুল্লাহ আল নোমান, মাওলানা মুহিব্বুল্লাহ বোরহান, মাওলানা তাজুল ইসলাম, মাওলানা লোকমান, হাফেজ আমান শাহ প্রমুখ নেতৃবৃন্দ।